সমুদ্র সৈকতে স্বল্প পোশাকে ভাইরাল ঝুমা বৌদি

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। শুধু বলিউড নয়, বাংলা ও দক্ষিণী ইন্ড্রাস্ট্রিতেও চুটিয়ে অভিনয় করছেন এই বঙ্গকন্যা।

বলিউডে একের পর এক হিন্দি সিরিয়ালে অভিনয় করছেন তিনি। আর বাংলাতে দুপুর ঠাকুরপো সিরিজে ঝুমা বৌদি চরিত্রে অভিনয় করে ঠাকুরপোদের ঘুম উড়িয়ে দিয়েছেন তিনি।

তবে এই অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা চলে। তাঁর রূপ, লাবণ্য ও হটনেস নিয়ে আলোচনা চলে। আর অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও খুব জনপ্রিয়।

তাঁর জীবনের নানা মুহূর্তের ছবি পোস্ট করেন। কখনও বরের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটানোর ছবি পোস্ট করেন। আবার কখনও নিজের একান্তের হট এন্ড বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করেন। আর সেইসব ছবি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

এই কয়েকদিন আগে তিনি গোয়াতে স্বামীর সাথে ঘুরতে গিয়েছিলেন, আর সেইখানে গিয়ে বি’কিনি ফটোশুট করতেও ভোলেননি মোনালিসা।

আর সেইসব ছবি তাঁর নিজের ইন্সটা হ্যান্ডেলে পোস্ট করা মাত্রই ঘুম উড়েছে ফ্যানেদের। তবে এবার কাজে মন দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন।

যেখানে তার কপালে সিঁদুর, সবুজ শাড়ি, স্লিভলেস ব্লাউসে মোহময়ী ছবি শেয়ার করেছিলেন। আর সেই ছবির ক্যাপশনে লেখা রয়েছে, “ডায়ানগিরি”, অর্থাৎ ডায়ানের শুটিংয়ে এখন ব্যস্ত রয়েছেন ঝুমা বৌদি।

সমুদ্র সৈকতে সূর্য আস্তের সময় তুলেছেন এই ছবিটি। পরনে মিনি স্কার্ট সাথে বেরিয়ে আসছে ক্লি’ভেজ। আবেদনময়ী চাহনিতে পাগল করেছে দর্শকের মন।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *