ছেলের নতুন ছবি সবাইকে দেখিয়ে যা বললেন কোয়েল মল্লিক

দেশজুড়ে যখন লকডাউনে ভুগছিল শহরবাসী ঠিক সেই সময়ে খুশির হাওয়া বয় মল্লিক বাড়িতে। কয়েক মাস আগেই মা হন কোয়েল মল্লিক। টলিউডের প্রথম সারির অভিনেত্রীর মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই খুশির হাওয়া বয়ে যায় টলিউডে।

বর্তমানে বেশ কিছুটা বড় হয়েছে কোয়েলের ছেলে। একমুখ হাসি নিয়ে মায়ের সঙ্গে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হাজির হয় একরত্তি। বি টাউনের স্টার কিডদের মতো পিছিয়ে নেই টলিপাড়ার স্টার কিডরাও।

গত দু’বছরে টলিপাড়ার অন্দরমহলে আগমন ঘটেছে বেশকিছু নতুন অতিথিদের। শুধু নতুন অতিথি নয় বর্তমানে তারা দর্শকদের পরিবারের একজন হয়ে উঠেছে।

কিছুদিন আগে কোয়েল মল্লিক ও নিসপাল সিং-র কোল আলো করে এসেছে তাদের পুত্র সন্তান কবীর। জন্মের পর থেকে নামকরণ পর্যন্ত সে ছিল অন্দরেই।

যদিও পুজোর সময় অষ্টমীর দিন কোয়েল-নিসপালের সঙ্গে দেখা মিলেছে কবীরের। এক মুখ হাঁসি নিয়ে বাঙালি সাজে মা-বাবার সঙ্গে পুজো উপভোগ করছিল একরত্তি।

তবে রাজপুত্রের মতো কোয়েল পুত্রকে অত বেশি দেখা যায় না সোশ্যাল মিডিয়ায়। এরই মাঝে বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় দেখা মিলল তার। সাদা কাঁথাস্টিচের শাড়ি, লাল ব্লাউজ, কপালে লাল টিপ পরে কোয়েল আর হলুদ পাঞ্জাবিতে ছেলেকে কোলে নিয়ে হাজির অভিনেত্রী।

সেই ক্যাপশনে কোয়েল লেখেন, ‘সানশাইন’। কোয়েলের কোলে একমুখ হাঁসি নিয়ে তার ছোট্ট ছেলে। কোয়েল তার ছেলে ভূমিষ্ঠ হওয়ার প্রায় ৫ মাস পর ছেলের নাম রাখেন। শোনা যাচ্ছিল প্রচুর নামের লিস্ট তৈরি করলেও ছেলের কি নাম রাখবেন তা ঠিক করে উঠতে পারছিলেন না কোয়েল।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *