যেভাবে গ্যাস কিনলে ৫০০ টাকা ছাড় পাবেন

বর্তমানে দেশ ভুগছে করোনা কাঁটায়। কিন্তু এরই মাঝে মিনিটে মিনিটে মধ্যবিত্ত পরিবারগুলিকে বিঁধছে আশঙ্কা, অস্বস্তি। পাশাপাশি জিনিসপত্রের দাম দিনের পর দিন বেড়েই চলেছে।

যার জেরে মধ্যবিত্তের পক্ষে রীতিমতো কষ্টের হয়ে যাচ্ছে সংসার চালানো। জিনিসপত্রের বিভিন্ন দামের সঙ্গে সঙ্গে আবার রান্নার গ্যাসের দাম, কখনও আকাশ ছোঁয়া আবার কখনও কমে যাওয়া।

যা মধ্যবিত্তের পক্ষে ম’রার উপর খাঁড়ার ঘায়ের মতো হয়ে উঠেছে। তবে, এবার মধ্যবিত্তের জন্য সুখবর। এবার ভর্তুকিবিহীন গ্যাসে মিলবে বিশেষ ছাড়।

বর্তমানে পদ্ধতিতে মধ্যবিত্তদের দশা নুন আনতে পানতা ফুরানোর মতো। তবে ,এবার কিছুটা হলেও স্বস্তি, বিশেষ করে বর্তমানের কঠিন পরিস্থিতিতে। মধ্যবিত্তের হেঁসেলে স্বস্তি দিয়ে এক বিশেষ সুবিধা নিয়ে আসলো হিন্দুস্তান পেট্রোলিয়াম, ইন্ডিয়ান ওয়েল, এবং ভারত পেট্রোলিয়াম।

তবে, এই সুবিধা পেতে গেলে বেশ কিছু নিয়ম মাথায় রাখতে হবে গ্রাহকদের। আপনি যদি এই সুবিধা পেতে চান তাহলে নগদ টাকা দিলে চলবে না গ্রাহকদের ডিজিটাল পেমেন্ট করতে হবে।

যদি আপনার কাছে গুগল পে, ইউপি আই সহ বিভিন্ন ডিজিটাল ওয়ালেট থাকে তাহলেই কেল্লাফতে। এই সমস্ত ডিজিটাল ওয়ালেটের মাধ্যমে পেমেন্ট করুন আর পেয়ে যান বিশেষ ছাড়।

আপনি কি জানেন উপরিউক্ত ডিজিটাল ওয়ালেট গুলোর মাধ্যমে পেমেন্ট করলে আপনি পেতে পারেন ক্যাশব্যাকের সুবিধাও। এমনকি ৫০০ টাকা পর্যন্ত পেতে পারেন। যদি মনে করেন ডেবিট কার্ডের মাধ্যমে আপনি পেমেন্ট করবেন তাও করতে পারেন সেখানে এই সুবিধা পেয়ে যাবেন।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *