Breaking News

ভবিষ্যৎ তে রাজনীতিতে আসবেন কি? প্রশ্নের উত্তরে যা বললেন দাদা

দাদা নামে এক ডাকেই সবাই চেনে – যার নাম সৌরভ গাঙ্গুলী ! অবশেষে কি তিনি রাজনীতিতে আসবেন ? রাজনীতিতে কখনো সক্রিয় ভাবে দেখা না গেলেও সৌরভ গাঙ্গুলী কে নিয়ে বারবার তীব্র হয়েছে জল্পনা , এবার ফের এক প্রশ্নের উত্তর দিতে গিয়ে জল্পনা বাড়ালেন তিনি।

জানা যায় সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে স্পষ্ট করে না হলেও কিছুটা জল্পনা দিয়েই রাখলেন প্রাক্তন ভারত অধিনায়ক। করোনা আবহের পরিস্থিতিতে আই পি এল সহ আরো নানান ইস্যুতে সাংবাদিক প্রশ্ন করেছিলেন কলকাতার প্রিন্সকে।

এসময়ে সাংবাদিক সৌরভ গাঙ্গুলী কে প্রশ্ন করেন তার ভবিষ্যৎ রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে। উত্তরে সটান সেই প্রশ্ন মহারাজ এড়িয়ে গেলেও জল্পনা কিন্তু রয়েই গেল। কারণ মহারাজ যেমন সাংবাদিকদের হ্যা,, বলেন নি,, তেমন নাও জানাননি । তবে প্রশ্ন কিন্তু থেকেই গেল!

তবে বলা যেতে পারে ভারত বর্ষেরঅনেক ক্রিকেটারেরাই কিন্তু অবসরের পর রাজনীতিতে জড়িয়েছেন, কিন্তু দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলিকে নিয়ে অনেক কথাই উঠেছে কিন্তু তিনি সর্বদা রাজিনীতি থেকে দূরেই থেকেছেন।

তবে এবার কিন্তু ফের তাকে নিয়ে সেই একই প্রশ্ন সবার মনে দানা বেঁধেছে, তিনি কি রাজনীতির দিকে ঝুকবেন? আসলে সম্প্রতি একটি সাক্ষাৎকারে তেমন স্পষ্টভাবে না বললেও কিছুটা ইঙ্গিত দিয়েছে সাংবাদিকদের।

তাকে কোভিড পরিস্থিতিতে ও আরও আগামী টুর্নামেন্ট সম্পর্কে প্রশ্ন করা হয় ও সাথে এই প্রশ্নও করা হয় যে, তার আগামী কেরিয়ার নিয়ে কি ভাবনা চিন্তা ? এর পরেই তিনি উত্তরে কিছুটা স্পষ্ট ও কিছুটা অস্পষ্টভাবেই উত্তর দেয়, তিনি বলেন, আমি কি করব, সেটা পরে দেখা যাবে।

সবাই কিন্তু সৌরভ গাঙ্গুলিকে চেনে , তিনি যে একজন স্পষ্ট বক্তা তা নিয়ে সন্দেহ নেই। তবে এই উত্তরে তিনি স্পষ্ট করে কিছুই বললেন না সেটা বোঝাই যাচ্ছে।

গত মাসেই যখন পশ্চিমবঙ্গ সফরে অমিত শাহ এসেছিলেন তখন তাকে সৌরভ গাঙ্গুলী ও শুভেন্দু অধিকারীর নাম জিজ্ঞাসা করা হলে, তিনি জানায় সেই তালিকা অনেকটাই লম্বা, সময় আসলে সবটাই জানা যাবে।

আর এই কথার পরে জল্পনা বেড়েছিল আরও অনেকটাই। তবে বর্তমান পরিস্থিতিতে সেরকম কিছু বোঝা না গেলেও – শুধু সময়ের অপেক্ষা !

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *