Breaking News

যেসব রাশির লোকেরা অন্যের আইডিয়া চুরি করতে ওস্তাদ

অন্যের আইডিয়া চুরি করে অনেকেই নিজের নামে চালিয়ে দেন। কারণ সবার মধ্যে নিজস্ব বুদ্ধিতে বিশেষ কিছু করার ক্ষমতা থাকে না। কোনো কোনো রাশির জাতকদের মধ্যে অন্যের আইডিয়া চুরি করার একটা সহজাত প্রবৃত্তি থাকে। আসলে তারা অন্যের আইডিয়া চুরি করে নিজের নামে চালাতে পছন্দ করেন। চলুন সেসব রাশি সম্পর্কে জেনে নিই-

​তুলা রাশি

তুলা রাশির জাতকরা সুন্দর জিনিস পেতে ভালোবাসেন। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে সুন্দর জিনিস তৈরি করার ক্ষমতা তাদের খুব বেশি থাকে না। সেই কারণে এরা অন্যের আইডিয়া অনেক সময় চুরি করে নেন। যদিও সেই আইডিয়া যে তাদের নয় তা অনেক সময় ধরাও পড়ে যায়। তবু নিজের স্বভাব থেকে বেরিয়ে আসতে পারেন না। তবে সবাই এমনটি নাও হতে পারে।

​মিথুন রাশি

নিজেকে জাহির করতে খুবই পছন্দ করেন মিথুন রাশির জাতকরা। অন্যের চোখে নিজের কৃতিত্ব তুলে ধরতে চান এরা। সেই কারণে অন্যের আইডিয়া নিজের নামে চালিয়ে দিতেও এরা পিছপা হন না। আসলে এই কাজটা যে অন্যায়, সেটাও বুঝতে পারেন না তারা। তবে সব মিথুন রাশির জাতকরাই যে এরকম, তা মোটেও বলা যায় না।

​কুম্ভ রাশি

আপনি যদি কুম্ভ রাশির জাতক হন, তাহলে নিঃসন্দেহে আপনি বেশ চতুর প্রকৃতির। নিজের পছন্দের জিনিস যেকোনো মূল্যেই আপনি পেতে পছন্দ করেন। শুধু অন্যের আইডিয়া নয়, অন্যের টাকাও প্রয়োজনে চুরি করতে পারেন মিথুন রাশির জাতকরা। অবশ্যই সবাই এক রকম হন না। তবে মিথুন জাতকদের অনেকের এই স্বভাব থাকে।

সিংহ রাশি

সব সময় সবার আকর্ষণের কেন্দ্রে থাকতে চান সিংহ রাশির জাতকরা। এরা সবার থেকে প্রশংসা পেতে চান। এরা অত্যন্ত জনপ্রিয়ও হন। সেই কারণে এর মনে করেন যে এরা কোনো কিছু ভুল করতেই পারেন না। তাই অন্যের আইডিয়া চুরি করলেও সিংহ রাশির জাতকদের মনে কোনো অপরাধবোধ জন্মায় না। যথেষ্ট মিথ্যা বলতেও ওস্তাদ সিংহ রাশির জাতকরা।

​কর্কট রাশি

নিজের দিকে ওঠা যেকোনো অভিযোগ অবলীলাক্রমে অস্বীকার করে দেন কর্কট রাশির জাতকরা। এদের দিকে কেউ আইডিয়া চুরির অভিযোগ তুললে এরা তা এককথায় খারিজ করে দেন। এরা অন্যের আইডিয়া চুরি করে নিজের নামে চালাতে যথেষ্ট পারদর্শী। এই কাজ করতে পেরে কর্কট রাশির জাতকরা নিজেদের চালাক মনে করেন।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *