Breaking News

স্ত্রীর এই ৫ অঙ্গের আকার বড় হলে খুবই সৌভাগ্যবান সেই স্বামী

বর্তমানে একুশ শতকেও মহিলাদের প্রাপ্য সম্মান দেওয়া হয় না। এখনও অনেকে মেয়ের জন্মকে মেনে নিতে পারেনা। তারা শুধুমাত্র সন্তান হিসেবে ছেলেকেই চাই। কিন্তু মেয়েরাই যে নতুন প্রাণের উৎস তারা বোধহয় সেটাই বোঝেনা। তবে আগের তুলনায় এখন এরকম ভাবনাচিন্তার মানুষের সংখ্যা কমেছে।

কিন্তু আমাদের দেশে এখনও এমন কিছু গ্রাম আছে যেখানে মেয়ের জন্ম হলে শোক পালন করা হয়। যা খুবই লজ্জাজনক ব্যাপার। এইসব লোকদের কোনো ধারণা নেই যে বর্তমানে নারীরা কতটা এগিয়ে গেছে। এখন পুরুষদের মতো সমস্ত দায়িত্ব কাঁধে নিতে শিখে গেছে নারীরাও।

প্রতিটা সংসারে মেয়েদের একটা আলাদা গুরুত্ব থাকে। যা ছেলেরা কোনোদিন বোঝেনা। যে সংসারে নারীদের সম্মান করা হয়, সেই সংসারে মা লক্ষী বিরাজ করে। শাস্ত্র মতে কিছু কিছু মেয়েদের চারিত্রিক বৈশিষ্ট্য সংসার এবং তার স্বামীর জন্য সুখ- সমৃদ্ধি নিয়ে আসে। মহিলাদের শরীরের কিছু কিছু অঙ্গ বড়ো হলে তারা সংসারের জন্য সৌভাগ্যবতী হন।

দেখে নিন মেয়েদের কোন অঙ্গগুলি বড় হলে তারা সৌভাগ্যবতী হয়:-

১) বড় চোখ:- যেসব মহিলাদের চোখ বড় হয় তাদের দেখতে খুব সুন্দর লাগে। এরা স্বামীকে খুব ভালোবাসেন। এরা স্বামীকে কোনোদিন ঠকায় না। এছাড়া এরা যে বাড়িতে বউ হয়ে যায়, সেই বাড়ির ধন- সম্পদ বৃদ্ধি পায়।

২) লম্বা নাক:- যেসব মহিলাদের নাক লম্বা হয় তাদের টাকা খরচ করার প্রবণতা দেখা যায়। কিন্তু তারা বাজে খরচা করেন না। সবথেকে বড় দিক হল, এই ধরনের মহিলাদের যেকোনো পরিস্থতিতে শান্ত থাকার ক্ষমতা থাকে।

৩) লম্বা চুল:- যেসব মহিলাদের লম্বা চুল থাকে তাদের পরিবারের জন্য ভাগ্যবতী মনে করা হয়। এছাড়া এরা বিয়ের পর যে সংসারে যায় সেই সংসারে কোনোদিন অর্থের সমস্যা হয় না।

৪) লম্বা আঙ্গুল:- যেসব মহিলাদের লম্বা আঙ্গুল থাকে তারা অত্যন্ত বুদ্ধিমতী হয়। এদের পড়াশুনার প্রতি আলাদা ঝোঁক দেখা যায়। এরা টাকা-পয়সা খুবই কম খরচ করে। এরা সঞ্চয় করতে বেশি পছন্দ করে।

৫) লম্বা গলা:- শাস্ত্র মতে যেসব মহিলাদের গলা লম্বা হয় তারা খুবই সৌভাগ্যের অধিকারী হয়।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *