ঘরে রাখুন ময়ূরের পালক, জীবনে আসবে এইসব সুখ

যে ময়ূর আমাদের জাতীয় পাখি, যে ময়ূরপুচ্ছ শোভা পায় ভগবান শ্রীকৃষ্ণের চূড়ায়, যে ময়ূরের পালক বাড়ির শোভাবর্ধন করে তা কেবল বর্ণে আকৃতিতে সৌন্দর্যের অনুপম নয় সঙ্গে গৃহসজ্জা কে অতিক্রম করে ময়ূরের পালক এক গুরুত্বপূর্ণ বাস্তু উদাহরণ। বাস্তু বিশেষজ্ঞরা জানাচ্ছেন ময়ূরপুচ্ছ বহু প্রকারের বাস্তুদোষ কে দূর করে।

1) প্রচলিত ধারণা অনুযায়ী ময়ূরপুচ্ছ বাড়িতে রাখলে ধনাত্মক শক্তি বিস্তার হয়। বাস্তুশাস্ত্র অনুযায়ী ময়ূরপঙ্খ শুভ পরিণাম দেয়। বাড়িতে যদি কৃষ্ণের প্রতিমা থাকে তাহলে অবশ্যই ময়ূরপঙ্খী লাগানো উচিত এর ফলে নেগেটিভ এনার্জি ছড়ায়না।

2) আবার কোনো কাজে লাগাতার বাধা সৃষ্টি হলে মন্দিরে রাধা কৃষ্ণের মূর্তির সামনে ময়ূরপঙ্খ রেখে দেওয়া উচিত। রাখার 40 দিন পর সেটি বাড়িতে নিয়ে আসুন এর ফলে কর্মক্ষেত্রের আগত বাধা দূর হবে।

3) বাচ্চাদের পড়াশোনায় মন না বসলে তাদের বইয়ের ফাঁকে ময়ূরপঙ্খ রাখলে অনুকূল ফল পাওয়া যায় বলে মনে করা হয়।

4)অনেক সময় দেখা যায় বাচ্চারা অহেতুক কাঁদতে থাকে বা বারবার অসুস্থ পর্যন্ত হয়ে যাচ্ছে এই ধরনের কুনজর থেকে বাঁচানোর জন্য তাদের হাতে ময়ূরপঙ্খ বেধে দিলে শুভ ফল পাওয়া যায়।

5) দাম্পত্য জীবনের কলহ থেকে মুক্তির জন্য শয়ন কক্ষের পূর্বদিকে বা দক্ষিণ-পূর্ব দিকে একটি ময়ূরপঙ্খী রেখে দিন এতে পারস্পরিক সম্পর্কের উন্নতি হয়।

About Mukshedul Hasan Obak

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *