গাজীপুরের শ্রীপুরে পৌরসভা নির্বাচনে আলোচনায় শীর্ষে কাউন্সিলর প্রাথী, হাবিবুল্লাহ

সাগর আহামেদ মিলন:

গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৭নং ওর্য়াড চন্নাপাড়া রবিবার রাত ৭টা ৩০ মিনিটের সময় আজগর আলী মেলেটারীর বাড়ী সংলগ্নে কাউন্সিলর প্রাথী হাবিবুল্লাহর পক্ষ থেকে নির্বাচনীয় আলোচনাও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

তোফাজ্জল হোসেনের সভাপত্বিতে এই আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এই সময় উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌরসভার ৭নং ওর্য়াডের কাউন্সিলর জনাব মো: হাবিবুল্লা আরো উপস্থিত ছিলেন শ্রীপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী এডভোকেট নজরুল ইসলাম বেপারী,সাংবাদিক নাজিম উদ্দিন মাস্টার, শ্রীপুর উপজেলা আওয়ামী যুবলীগের নেতা  মো: হারুনঅর রশীদ, শ্রমিক লীগ নেতা মোস্তফা কামাল,হাজী মো: ফাহাদ আহামেদ,সজীব আহামেদ ,মিলন আব্দুস সাত্তার মুন্জরুল ইসলাম,আলী হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ  ৭ নং ওয়ার্ডের সকল পেশার লোকজন।

শ্রীপুর পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে জনগনের আলোচনায় শীর্ষে রয়েছেন তরুণ নেতা যুব সমাজের গৌরব ৭ নং ওয়ার্ডের,কাউন্সিলর হাবিবুল্লাহ। শ্রীপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের পাড়া- মহল্লায়, রাস্তা-ঘাটে, হোটেল-রেস্তরায়, চায়ের দোকানে, আলোচনা ও সমালোচনায় গুঞ্জরিত হচ্ছে ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদেরকে নিয়ে। তবে সবার মুখে আলোচনার শীর্ষে রয়েছেন যুব সমাজের আইকন, জনগণের আস্থাভাজন, তরুন নেতা হাবিবুল্লাহ। পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রত্যাশীরা বসে নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন উপায়ে নিজেদের পরিচিতি সকলের সামনে তুলে ধরছেন। পাড়া-মহল্লায় গিয়ে মানুষদেরকে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

তবে জনগন আবারো হাবিবুল্লাহকে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায়। প্রার্থী হিসেবে বর্তমানে ভোটারদের মাঝে পরিচিতির মাধ্যমে আলোচিত সমালোচিত হচ্ছেন হাবিবুল্লাহ। দীর্ঘ ৫ বছর সময় কাউন্সিলর থাকায় এলাকায় পরিচিত হয়ে উঠেছেন জনদরদি হিসেবে।তাই আবারও ভোটের মাঠে কাজ করে আসছেন কাউন্সিলর হাবিবুল্লাহ। ৭নং ওয়ার্ডের জনগণ বলেন ,করোনাকালীন সময়ে জনগণের বাড়ি বাড়ি গিয়ে স্বাস্থ্য ও জনসচেতনামূলক পরামর্শ দিয়ে হয়েছেন জনপ্রিয়। সেই সাথে বিনামূল্যে দিয়েছেন মাক্স, সাবান, হ্যান্ড স্যানিটাইজার।আর বিতরণ করছেন বিভিন্ন সামগ্রী, চাল, ডাল, ঈদ উপহার এছাড়াও ঔষধ, খাদ্যসামগ্রীসহ নগদ আর্থিক সহায়তা দিয়েছেন এই কাউন্সিল হাবিবুল্লাহ। সেই সাথে কর্মহীনদের কর্ম জুটিয়ে দেওয়ার ব্যবস্থাও করেছেন তিনি।

এলাকাবাসী আরও জানান, গ্রামের বিভিন্ন ভাঙ্গা রাস্তা মেরামত করেছেন এবং সামাজিক সংগঠনের মধ্যেও রয়েছে তার গভীর সম্পর্ক। সামাজিক সংগঠনের পাশাপাশি ধর্মীয় প্রতিষ্ঠানেও দিয়েছেন ব্যাপক আর্থিক সহযোগিতা। কাউন্সিলর হাবিবুল্লাহ জানান, শ্রীপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসাবে জনগন আমাকে আবারও ভোট দিয়ে জয়ী করালে সব সময় সবার পাশে থেকে অপরাধ, মাদক ,সন্ত্রাস, দখলবাজ, টেন্ডারবাজ ,চাঁদাবাজী ও দুর্নীতির বিরুদ্ধে জিহাদ ঘোষণা করব ইনশাআল্লাহ। প্রত্যেক জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়ার জন্য আমি সর্বদাই প্রস্তুত থাকবো। মানবিক সামাজিক ও মানবতার কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়েছি আরও দিব।

আমি আমাকে আমার মধ্যে না রেখে জনগণের মাঝে বিলিয়ে দিতে চাই। তবে আমাকে নিয়ে সাধারণ জনগন নানা ভাবে আলোচনা- সমালোচনা করছেন। এটা জনগণের ভালোবাসার বহিঃপ্রকাশ। তাই আমি জনগনের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞ প্রকাশ করছি।আমি জয়ী হলে জনগণের কাছে যেন চিরদিন ভালোবাসার পাত্র হয়েই থাকতে পারি। উন্নয়নের রূপকারের সৈনিক হয়ে আগামিতে আমি আমার এলাকাবাসির সকল উন্নয়ন ও সেবামুলক কাজে নিয়োজিত থাকবো ইনশাআল্লাহ।

About Sagor Ahamed Milon

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *