করোনা আক্রান্ত পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান

করোনা আক্রান্ত বলিউড তারকা তথা পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান। ভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতে আইসোলেশনে আছেন তিনি। রবিবার নিজেই জানালেন এই খবর।

এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মাহিরা লিখেছেন, আমি কোভিড-১৯ আক্রান্ত। যাদের সংস্পর্শে এসেছিলাম তাঁদের প্রত্যেককে জানিয়েছি। জানি সময়টা খুব কঠিন। কিন্তু দ্রুত সুস্থ হয়ে উঠব। ৩৫ বছর বয়সি অভিনেত্রী জানান, আপাতত বাড়িতে আইসোলেশনে আছেন তিনি। যারা যারা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁরা যেন নমুনা পরীক্ষা করিয়ে নেন, সেই আবেদন করেছেন মাহিরা। একইসঙ্গে প্রত্যেককে মাস্ক পরতে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেছেন তিনি। মাহিরার অনুরাগীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। অভিনেত্রী মৌনি রায় মাহিরার পোস্টে মন্তব্য করেছেন। তিনি লিখেছেন, তোমাকে অনেক ভালবাসা পাঠালাম। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।

 লকডাউন করোনা সংক্রমণের জেরে দীর্ঘ কয়েক মাস বন্ধ ছিল শ্যুটিং। আনলক শুরু হয় জুন মাসে। এরপর শুরু হয় শ্যুটিং। জুলাই মাস থেকে কাজে যোগ দেন। নিজের অনুভূতির কথা জানিয়েছিলেন তিনি। ইনস্টাগ্রামে তিনি লেখেন, এতদিন পর কাজে যোগ দিতে পেরে ভাল লাগছে। কম সময়ের জন্য হলেও আবার ক্যামেরার সামনে দাঁড়াতে পারব। নিউ নর্মালকে ঘৃণা করি।

উল্লেখ্য, পাকিস্তানে টেলি জগতে অত্যন্ত পরিচিত মুখ মাহিরা খান। ২০১৭ সালে শাহরুখখানরে  ‘রইস‘ ফিল্ম দিয়ে তার বলিউডে অভিষেক। টিভি শো ‘হামসফর’ দিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ২০১১ এবং ২০১২ সালে এই অনুষ্ঠান হয়। ‘শহর-ই-জাত’, ‘বিন রয়ে’ টিভি শোতেও দেখা গিয়েছিল তাঁকে। মাহিরা খানকে শেষ দেখা গিয়েছিল ‘সুপারস্টার’ ফিল্মে।

About Sagor Ahamed Milon

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *