শ্রীপুরে নানার বাড়িতে বেড়াতে এসে অটোরিকশা চাপায় শিশু নিহত

সাগর আহামেদ মিলনঃ গাজীপুরের শ্রীপুরে কেওয়া পৃর্বখন্ড গ্রামে বনবিলাশ গেইট সংলগ্ন সোমবার সকাল ১০ টার দিকে অটোরিকশা চাপায় এক শিশু নিহত হয়েছে। আহত হয় অটোরিকশার চালক৷

নিহত সাঈম (৬) শ্রীপুর পৌরসভার কড়ইতলা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, একটি অটোরিকশা শ্রীপুর থেকে আনছার রোডের দিকে বেপরোয়া গতিতে যাওয়ার সময় অটোরিকশাটি শিশুকে চাপা দেয়, এতে অটোরিকশা উল্টে গিয়ে শিশুর উপরে পরলে মাথায় আঘাত পান। পরে স্থানীয়রা সাঈমকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ আতাউল গনি জানান, সাঈমকে হাসপাতালে আনার পূর্বেই মারা যান।

নিহত সাঈমের নানা শামছুল হক জানান, রবিবার বিকেলে সাঈম আমার সাথে আমার বাড়িতে বেড়াতে এসে ছিল ।স্থানীয়রা জানান, বিভিন্ন সড়কে অটো-রিক্সা গাড়ী দুর্ঘটনা ব্যাপক হাড়ে বৃদ্ধি পেয়েছে। প্রতি দিনই কোন না কোন স্থানে দুর্ঘটনার খবর পাওয়া যায়। দুর্ঘটনার কারন হিসেবে চালকদের অদক্ষতা ও খামখেয়ালীপনাকেই দায়ী করছেন তারা। এসব চালকরা আইন কিংবা নিয়মনীতির তোয়াক্কা করেননা। এসব দুর্ঘটনারোধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে নিহত শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে নিহত শিশু সাঈমের লাশ বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি আরও জানান,এ ঘটনায় একটি মামলা রুজু হয়েছে।

About Sagor Ahamed Milon

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *