দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করায় আ.লীগের ১৩ নেতাকর্মী বহিষ্কার

কুয়াকাটা পৌর নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করায় কুয়াকাটা ও লতাচাপলী ইউনিয়ন আওয়ামী লীগের ১৩ জন নেতাকর্মীকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। ওই সকল নেতাকর্মীরা নৌকা মার্কার প্রার্থী আ. বারেক মোল্লার পক্ষে নির্বাচনী প্রচারণা না চালিয়ে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হাওলাদারের পক্ষে প্রচারণায় অংশ নেন।

শনিবার (১৯ ডিসেম্বর) দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে কুয়াকাটা পৌরসভা ও লতাচাপলী ইউনিয়ন আওয়ামী লীগের পৃথক পৃথক সভায় তাদেরকে চূড়ান্ত বহিষ্কারের কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের কাছে সুপারিশ করে। পরে তাদের সুপারিশ আমলে নিয়ে রোববার (২০ ডিসেম্বর) উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ওই ১৩ নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়।

বহিষ্কৃত নেতাকর্মীরা হলেন- কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সদস্য আ. রব মাঝি, আ. হক মাঝি, মো. রমজান আলী বিশ্বাস, এম এ বারি আজাদ, মো. আবু হানিফ, মো. ছগির মোল্লা, মো. খোকন বিশ্বাস, মো. আলী হাওলাদার। লতাচাপলী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবু সাইদ ফকির, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন কাজী, সদস্য মো. সেকান্দার মাঝি, আ. মান্নান বেপারী, লতাচাপলী ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম ফকির।

এ ব্যাপারে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. মোতালেব তালুকদার বলেন, কুয়াকাটা পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে কুয়াকাটা ও লতাচাপলী ইউনিয়নের ১৩ জন নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

About Sagor Ahamed Milon

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *