নৌকা প্রার্থীর মনোনয়নপত্র দাখিলে উপস্থিত এমপি!

দিনাজপুরের বিরামপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থীর সঙ্গে মনোনয়নপত্র দাখিলের সময় স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিক উপস্থিত থাকার একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

নির্বাচন কর্মকর্তা স্থানীয় সরকার নির্বাচনের প্রচার-প্রচারনায় সংসদ সদস্যরা অংশ নিতে পারবেন না জানালেও শিবলী সাদিক নির্বাচন কর্মকর্তার অনুমতি সাপেক্ষে তিনি সেখানে উপস্থিত ছিলেন বলে জানান।

অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে মেয়র পদে অংশ নিতে রোববার সহকারী রিটার্নিং কর্মকর্তা শামসুল আযমের কাছে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগের মনোনীত দলীয় প্রার্থী অধ্যাপক আক্কাস আলী।

এ সময় দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু উপস্থিত ছিলেন।

বিরামপুর পৌরসভা নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা শামসুল আযম জানান, এমপি ব্যক্তিগত কাজে এখানে এসেছিলেন। তিনি কোনও প্রার্থীর সঙ্গে মনোনয়নপত্র দাখিল করতে আসেননি। তবে তিনি যখন এসেছিলেন সেই সময় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মনোনয়নপত্র দাখিল করতে আসেন।

দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক বলেন, আমি প্রথমে উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজুর অফিসে যাই। পরে নির্বাচন কর্মকর্তার অনুমতি সাপেক্ষে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় ছিলাম। নির্বাচন কর্মকর্তা আমাকে জানিয়েছেন যে এবারে আমরা নির্বাচনি প্রচারে অংশগ্রহণ করতে পারবো।

দিনাজপুর সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা (উপ-সচিব) শাহিনুর ইসলাম মানিক বলেন, নির্বাচনী প্রচারে কোনও সংসদ সদস্য সাথে যেতে পারবেন না।

About Sagor Ahamed Milon

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *