রাস্তায় হাঁস বাঁচাতে গিয়ে প্রাণ গেলো ২ শিক্ষকের

বরিশালের আগৈলঝাড়ায় ট্রাকের ধাক্কায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষক ও এক সহকারী শিক্ষক নিহত হয়েছেন। বুধবার বিকেলে আগৈলঝাড়া-রাজিহার সড়কের বাঘপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই শিক্ষক রাংতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল সরদার (৫০) ও ওই স্কুলের সহকারী শিক্ষক বাসুদেব বিশ্বাস (৪৫)। বাসুদেব রাজিহার ইউনিয়নের রামানন্দেরআঁক গ্রামের হীরা লাল বিশ্বাসের ছেলে ও বাবুল রাজিহার গ্রামের আব্দুল হাকিম সরদারের ছেলে।

আগৈলঝাড়া থানার অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, বুধবার দুপুরে উপজেলা শিক্ষা অফিস থেকে শিক্ষার্থীদের নতুন বই উত্তোলন করে ভ্যানে পাঠিয়ে দেন ওই দুই শিক্ষক। পরে তারা দুইজন মোটরসাইকেলযোগে নিজেদের স্কুলে ফিরছিলেন। পথিমধ্যে আগৈলঝাড়া-রাজিহার সড়কের বাঘপাড়া নামক স্থানে একই দিক থেকে যাওয়া ট্রাক হাঁসের দল বাঁচাতে ব্রেক করলে পেছনদিক দিয়ে আসা ট্রাকের সাথে ধাক্কা লেগে তারা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. সৈকত জয়ধর বাসুদেব বিশ্বাসকে মৃত ঘোষণা করেন।

এছাড়া প্রধান শিক্ষক বাবুল সরদারকে গুরুতর অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পথে সোয়া পাঁচটার দিকে বাবুল সরদারের মৃত্যু হয়।

About Sagor Ahamed Milon

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *