শ্রীপুরে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে

সাগর আহামেদ মিলনঃ

গাজীপুর শ্রীপুরের কেওয়া পৃর্বখন্ড গ্রামে মেঘনা ও লুজিন ফ্যাশন মাঠ সংলগ্ন,মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে যুব সমাজের উদ্যেগে বৃহস্পতিবার রাত ১০টার সময় এ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শ্রীপুর পৌর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান উমেদ আলীর সভাপতিত্বে, শ্রীপুর ৭ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও গাজীপুর জেলা জাতীয় চার নেতা পরিষদের সাংগঠনিক সম্পাদক, নাজমুল হোসেন আরাফাতের সঞ্চালনায় ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌর মেয়র ও পদপ্রাথী আলহাজ্ব মোহাম্মদ  আনিছুর রহমান।
 ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও পদপ্রাথী জনাব মোঃ হাবিবউল্লাহ, ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলায় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব আঃ ওহাব মৃধা।

ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নূরে আলম মোল্লা, শ্রীপুর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও পদপ্রাথী জনাব হাজী মোহাম্মদ মহসিন, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রাথী হাজী কামাল মাহামুদ, সাবেক কাউন্সিলর ৫ নং ওয়ার্ড ও পদপ্রাথী আলহাজ্ব রমিজ উদ্দিন আহমেদ, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জহিরুল হক বি.এ.৭,৮,৯ নং ওয়ার্ডের সাবেক মহিলা কাউন্সিলর ও প্রাথী আফরোজা ইয়াসমিন, ৪,৫,৬ ওয়ার্ডের কাউন্সিলর ও প্রাথী মমিনা বেগম বুলবুলি।

এই ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় অংশ গ্রহন করে ছিল আরিফের দল, বনাম অন্তরের দল খেলায়  টানটান উত্তেজনার মাঝে বিজয়ী হয়েছে অন্তরের দল। খেলায় পুরস্কার ছিলো দুইটি ব্রাইসাইকেল খেলা শেষে  অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, আলহাজ্ব গিয়াস উদ্দিন ভান্ডারী, আলহাজ্ব আজিজ মিলিটারি, হাজী আঃ মান্নান আরাফাত, ফখরুল ইসলাম, হাজী মুনসুর আলী আরাফাত,হাজী বিল্লাল হোসেন আরাফাত, কবির সরকার, ৭ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি আজিজুল হক, হাজী দেলোয়ার হোসেন আরাফাত, চন্নাপাড়া গ্রাম কমিটির সভাপতি মোবারক হোসেন, চন্নাপাড়া গ্রাম কমিটির সাংগঠনিক সম্পাদক মানিক মিয়া, ৭নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি নওয়াব আলী আরাফাত, শহিদুজ্জামান সোহেল, সাজারুল ইসলাম আরাফাত, গোলজার হোসেন,  আল আমিন সাদ্দাম, নাঈম আরাফাত, খাইরুল ইসলাম অন্তর, মাহাবুব আলম তুষারসহ এলাকার সর্বস্তরের জনগণ।

About Sagor Ahamed Milon

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *