জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী বরমী ইউনিয়ন এর জহিরুল ইসলাম জহির সরকার

রাকিবুল হাসান (শ্রীপুর গাজীপুর) :

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন এর জনপ্রিয় চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জহিরুল ইসলাম জহির সরকার। ও নাগরিক হাসপাতালের ব্যবস্থাপক ও বরমী বাজার শিল্প বণিক সমিতির সাধারণ সম্পাদক তিনি সকলের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন।

রাকিবুল হাসান সামাজিক কর্মকাণ্ডের বিষয়ে জানতে চাইলে, তিনি এক প্রশ্নের জবাবে বলেন, আসন্ন ৬ নং বরমী ইউনিয়নে করোনাকালীন সময়ে সরকারের পাশি পাশি নিজের সাধ্যমত অসহায়দের পাশে দাঁড়িয়েছি। যাদের ঘরে খাবার ছিলোনা খাবারের ব্যবস্থা করার পাশি পাশি বিনামূল্যে দিয়েছেন মাস্ক, সাবান, স্যানিটাইজার।

দলমত নির্বিশেষে এ ইউনিয়ন বাসী মানুষের পাশে ছিলাম। ইউনিয়ন বাসী উদ্দেশ্যে তিনি বলেন, আমার সততা, স্বচ্ছতা ও আন্তরিকতা দিয়ে জনগণের সেবা করে থাকতে চাই। সামাজিক দূরত্ব বজায় রেখে ৩০০০হাজারের ও বেশি পরিবারের মাঝে চাল, ডাল ও আলু বিতরণ করেছেন,গাজীপুরের শ্রীপুর উপজেলার আসন্ন ৬ নং বরমী ইউনিয়নের তরুন সমাজ সেবক বরমী বাজার শিল্প বণিক সমিতির সাধারণ সম্পাদক ও নাগরিক হাসপাতালের স্বত্বাধিকারী মো: জহিরুল ইসলাম জহির সরকার।

তিনি সংসদ সদস্য-১৯৬ গাজীপুর-৩ গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন সবুজ এমপি” এর নির্দেশনায় বাড়ি বাড়ি গিয়ে অসহায় দরিদ্র দিনমজুর কর্মহিন লোকদের তালিকা তৈরি করে সেই তালিকা অনুযায়ী অসহায়দের নিজস্ব অর্থায়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করছন। তরুণ সমাজসেবক বরমী বাসীর অহংকার জহিরুল ইসলাম জহির সরকার।

তিনি বলেন,আজকে আমি আপনাদের মধ্যে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নয় এসেছি আপনাদের খাদেম হয়ে সর্বদায় সব সময় আপনাদের মূল্যবান ভোট দিয়ে সেবা করার সুযোগ করে দিন।

About Sagor Ahamed Milon

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *