শ্রীপুরে জনগণের স্বার্থে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন আসন্ন শ্রীপুর পৌরসভা কাউন্সিলর পদপ্রার্থী সুমন মিয়া

রাকিবুল হাসানঃ (শ্রীপুর গাজীপুর) গাজীপুরের আসন্ন শ্রীপুর পৌরসভার ২ নং ওয়ার্ডে নির্বাচনে কাউন্সিলর পদে সৎ ও ন্যায়ের প্রতিক,গরীব দুঃখী মানুষের বন্ধু, মোঃ সুমন মিয়া সকলের নিকট দোয়া প্রার্থী।

আসছে ১৬।১।২০২১তারিখে সার দিন উট পাখি মার্কায় আপনার মহান মূল্যবান ভোট দিন এবং আপনাদের খাদেম হিসেবে, সেবা করার জন্য সুযোগ করে, দিন যেন মানুষের কল্যাণে সব সময় কাজ করতে পারি। করোনা পরিস্থিতিতেও অনেক মানুষকেও খাদ্য সহযোগিতা ও আর্থিকভাবে সহায়তা প্রদান করেছিলেন তিনি।

তিনি বলেন, গাজীপুরের আসন্ন শ্রীপুর পৌরসভার ২নং ওয়ার্ডের জনগণের জন্য সর্বদায় মাঠে কাজ করে যাচ্ছি। রাজনীতির পাশাপাশি জনগণের সেবক হয়ে বেঁচে থাকতে চান সুমন মিয়া। এছাড়াও তিনি সমাজের বিভিন্ন সামাজিক কাজের সাথে নিজেকে জড়িত রাখার জন্য সর্বদাই কাজ করে যাচ্ছেন। এবং সমাজের পিছিয়ে পড়া মানুষদের কে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

আজীবন মানুষের সেবা করে যেতে চান। এবং তাদের পাশে থেকে সুখে দুঃখে মানুষের সাথে মিলেমিশে একসাথে কাজ করতে চান বলে জানান কাউন্সিলর প্রার্থী মোঃ সুমন মিয়া।

সরেজমিনে গিয়ে জানা যায় এলাকার সচেতন মহলের বেশ কিছু মুরুব্বি রা জানান আসন্ন শ্রীপুর পৌরসভা ২নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী মোঃ সুমন মিয়া এর ভূমিকা রাখছে যা সত্যিই খুবই প্রশংসনীয়।

সে একজন মেধাবী। আসন্ন শ্রীপুর পৌরসভার ২ নং ওয়ার্ডে কম বয়সেই জন প্রতিনিধিত্বের দায়িত্ব পালন করছেন। এতে আমরা গর্বিত তার সৎ সাহস এর দিক বিবেচনা করে, আমরা তার পাশে থাকার চেষ্টা করছি, এবং থাকব এবং আমাদের মূল্যবান ভোট দিয়ে আপ্রাণ চেষ্টা এবং সহযোগিতা করব ইনশাল্লাহ। এবং তিনি আমাদের গাজীপুর জেলার অহংকার গরিবের বন্ধু। সংসদ সদস্য-১৯৬ গাজীপুর-৩ গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন সবুজ এমপি” ভাইয়ের সৎ ও দক্ষ এবং অভিজ্ঞ কর্মী আমাদের সুমন মিয়া।

About Sagor Ahamed Milon

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *