আলহাজ্ব এয়াকুব আলী কওমি মাদ্রাসায় ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

আলহাজ্ব এয়াকুব আলী কওমি মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের বার্ষিক ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর শ্রীপুরের কেওয়া পূর্ব খন্ড গ্রামে আলহাজ্ব এয়াকুব আলী কওমি মাদ্রাসায় ৩১ শে ডিসেম্বর রোজ (বৃহস্পতিবার) সকাল ১০ ঘটিকা সময়,হাজী আব্দুল বারেক এর সভাপতিত্বে ও তাজ উদ্দিন আহামেদ এর সঞ্চালনায়, ছাত্র-ছাত্রীদের বার্ষিক ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতি, হাজী আব্দুল বারেক, সঞ্চালক তাজ উদ্দিন আহামেদ, প্রাধান শিক্ষক, আঃ রহমান কৃতি ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন। প্রধান শিক্ষক আঃ রহমান বলেন, মাদ্রাসায় লেখাপড়ার মান যে কোন সময়ের চেয়ে বর্তমানে বেশ ভাল অবস্থানে রয়েছে। নতুন প্রজন্মকে দেশপ্রেমে উদ্ধুদ্ধকরণ, জ্ঞান ও প্রযুক্তিতে দক্ষ, নৈতিক মূল্যবোধ, জনগণের প্রতি শ্রদ্ধাশীল ও দায়বদ্ধ করে গড়ে তোলার এবং সুপ্ত প্রতিভা বিকাশের দীক্ষায় আগামী প্রজন্ম তৈরি করার লক্ষ্যে আমরা আমাদের প্রচেষ্টা অব্যহত রাখবো।

এসময় উপস্থিত ছিলেন কেওয়া পূর্ব খন্ড গ্রামের উকিল বাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা মোঃজাবির হজুর,অত্র মাদ্রাসার প্রাধান শিক্ষক, আঃ রহমান,হাজী আঃ বারেক ,হাজী আব্দুল মান্নান কারী ,এডভোকেট, শাখাওয়াত হোসাইন শরীফ, সাংবাদিক শেখ সেলিম রেজা ,মোঃ মানিক মিয়া ,হাসেন আলী ,রিপন শেখ সহ এলাকার গনমান্য ব্যাক্তিবর্গ ,ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা।

পরিশেষে দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

About Sagor Ahamed Milon

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *