বরমী ধান মহলে ৪৫ বৎসর যাবত সরকারি ভূমিতে একটি টং দোকান উচ্ছেদ, অসহায় রুহী দাসের মাথায় হাত

রকিবুল হাসান শ্রীপুর গাজীপুর

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন এর প্রাচীন বরমী বাজার ধান মহল সংলগ্ন সরকারি ভূমিতে একটি টং দোকান উচ্ছেদ করে রাতের আঁধারে কিছু দুর্বৃত্তরা

এ বিষয়ে রাকিবুল হাসান জানতে চাইলে ভুক্তভোগী রুহী দাস (৬৫) জানান, টং দোকান দিয়ে ১১ জন সদস্য নিয়ে একটি পরিবার নিয়ে আমি হতদরিদ্র বাবা অনেক কষ্টে দিন পার করে আসছি, এবং রাতের আঁধারে এমরান (১৯) তার সহকর্মী ও তাঁর দলবল নিয়ে আমার দোকান সরিয়ে নেওয়া হয়েছে বলে জানন রুহী দাস।

এবং এ বিষয়ে প্রতিবাদী কন্ঠে অত্যন্ত গুরুত্বপূর্ণ কথাবার্তা বলেছে। বরমী ইউনিয়ন এর যুবলীগের সভাপতি পদপ্রার্থী এস এম ফয়সাল আবেদীন এবং বরমী ইউনিয়নের শত শত মানুষ।

এ সময়ে রুহী দাস আরো বলেন,এই দোকানটি আমার একমাত্র অবলম্বন প্রায় ৪৫ বছর যাবত অত্যন্ত সততার সাথে ব্যবসা করে আসছি, আমি গাজীপুর জেলার সর্বস্তরের জনগণের কাছে, এবং গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য এমপি” মহোদয়ের কাছে সুস্থ ও শান্তিপূর্ণ সুবিচার চাই।

এ বিষয়ে শ্রীপুর মডেল থানার এস আই মহসিন জানান, আমি সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছি,এমনতো অবস্থায় দায়িত্ব নিয়েছেন ইউনিয়নের সভাপতি ও (৯ নং )ওয়ার্ডের মেম্বার আলী আমজাদ পন্ডিত, এবং( ৭ নং )ওয়ার্ডের মেম্বার হুমায়ুন, কবির এবং রবি ও সেলিম।

About Sagor Ahamed Milon

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *